Tripod Strand

ফটোগ্রাফি লাভার আমরা কম বেশি সবাই। কিন্তু অনেক সময় প্রয়োজনীয় একসেসরিজের জন্য ব্যাহত হয় আমাদের ফটোগ্রাফিটি। এখন সবাই স্মার্টফোন ক্যামেরাকে কিভাবে প্রফেশনালি ব্যবহার করা যায় সেই বিষয় নিয়ে যখন ঘোর চিন্তায় মগ্ন।তথন আপনার ফটোগ্রাফির একটি প্রয়োজনীয় সঙ্গী হিসেবে বাজারে চলে আসলো বিভিন্ন ব্র্যান্ড এবং বিভিন্ন দামের মোবাইল Tripod satnd।

Tripod Stand হলো এমন একটি একসেসোরিজ যা আপনাকে সাহায্য করবে মোবাইলের সাহায্যে বেস্ট ক্যাপচারগুলো নিতে। তবে ফটোগ্রাফি লাভারেরা চলুন দেখে আসা যাক এমন কিছু বেস্ট ব্র্যান্ডের বেস্ট কিছু ট্রাইপড স্ট্যান্ড সম্পর্কে।

3110 Alluminium এলোয় Tripod Stand

আপনি যদি কম দামে একটি ভালো ট্রাইপড স্ট্যান্ডের খোঁজ করেন তবে এই ট্রাইপডটি নিতে পারেন।এতে মেটেরিয়াল হিসেবে ব্যবহার করা হয়েছে Alluminium ।১.৫ কেজি ওজনের এই Tripod Stand টি সহজ বহনযোগ্য। ও হ্যাঁ এতে এক্সট্রা ফিচার্স হিসেবে পাচ্ছেন DSLR ক্যামেরা সেট করে ছবি উঠানোর সুবিধাটিও। ছোট সাইজের এই ট্রাইপড স্ট্যান্ডটি সঙ্গী হতে পারে আপনার যেকোনো আউটডোর ট্যুরের বা টাইমার শুটের ক্ষেত্রে।

এই ট্রাইপড স্ট্যান্ডটি বাজারে পাবেন ৮০০-১০০০ টাকা দামের মধ্যেই।

Mini Octopus ট্রাইপড স্ট্যান্ড

আপনি শুধু স্মার্টফোন ফটোগ্রাফির জন্য ভালো একটি ট্রাইপড স্ট্যান্ড খুঁজছেন? তবে আপনার জন্যে বাজারে চলে আসলো মিনি অক্টোপাস নাম এই ট্রাইপড স্ট্যান্ডটি। পারফেক্ট সেলফি এবং গ্রেট ফটোগ্রাফির এক্সপেরিএন্সড স্বাদটি পাবেন শুধু মাত্র এই ট্রাইপড স্ট্যান্ডটি থেকে। এর থাকছে ত্রি ফ্লেক্সিবল লেগ্স যা আপনাকে দেবে সুবিধাজনক এঙ্গেলে ছবি উঠানোর মজা। এটি কম্প্যাক্ট, লাইট ওয়েইট এবং সহজে ক্যারি করা যাবে এমন একটি ট্রাইপড স্ট্যান্ড যা হতে পারে আপনার যেকোনো সফরসঙ্গী ।

এই ট্রাইপড স্ট্যান্ডটি বাজারে পাবেন ৭৫০-৯৫০ টাকার মধ্যেই।

YunTeng 228 mini ট্রাইপড স্ট্যান্ড

মোবাইল ক্লিপ এর সুবিধা নিয়ে এই ট্রাইপড স্ট্যান্ডটি হতে পারে আপনার পছন্দের একটি ট্রাইপড স্ট্যান্ড। এতে পাচ্ছেন সেলফি টাইমারের সুবিধা। লাইট ওয়েইট ,ফ্লেক্সিবল এবং পোর্টেবিলিটি বৈশিষ্ট্য যা এটিকে দিয়েছে এক নতুন আধুনিকতা। এতে মেটেরিয়াল হিসেবে ব্যবহার করা হয়েছে প্লাষ্টিক,মেটাল এবং সিলিকা। ইউনিক মিরর ডিজাইনের এই ট্রাইপড স্ট্যান্ডটি সব বৈশিষ্ট্যের দিক দিয়ে বিবেচনায় থাকতেই পারে আপনার পছন্দের তালিকাটিতে।

এই ট্রাইপড স্ট্যান্ডটি বাজারে পাওয়া যাচ্ছে ১৫৫-৩৫০ টাকা দামের মধ্যে।

Bluetooth প্রফেশনাল ট্রাইপড স্ট্যান্ড

যারা প্রফেশনালয় ফটোগ্রাফি করে থাকেন তাদের জন্য বেস্ট অপসন হতে পারে এই ট্রাইপড স্ট্যান্ডটি। আপনার স্মার্টফোনটি দিয়ে বেস্ট আউটডোর ফটোগ্রাফি করতে চাইলে এই ট্রাইপড স্ট্যান্ডটি নিতে পারেন। লেগ লক সিস্টেমযুক্ত এই ট্রাইপড স্ট্যান্ডটি আপনাকে যেমন দেবে কম্ফোর্টেবল ফটোগ্রাফির নিশ্চয়তা টিক তেমনই এর লাইট ওয়েইট এবং এর গুনুগতমান আপনাকে দেবে ভালো পারফরম্যান্সের গ্যারান্টি।

এই ট্রাইপড স্ট্যান্ডটি বাজারে পাবেন ১৬৫০-2000 টাকার মধ্যেই।

ট্রাইপড ক্যামেরা স্ট্যান্ড সিলভার ফর স্মার্টফোন

স্মার্টফোন ফটোগ্রাফারদের জন্য সিলভার স্ট্যান্ড ফরমিকাতে বাজারে পাওয়া যাচ্ছে ভালো মানের ট্রাইপড স্ট্যান্ড। যারা মোটামুটি ভালো মানের একটি ট্রাইপড স্ট্যান্ড নেয়ার কথা ভাবছেন তারা নিতে পারেন এটি। ফুল Alluminium এ তৈরী এই ট্রাইপড স্ট্যান্ডটি দেবে আপনাকে দীর্ঘদিন ব্যবহারের নিশ্চয়তা। এই ট্রাইপড স্ট্যান্ডটির হাইট থাকছে ২ ফুট যা একদম পারফেক্ট মোবাইল ফটোগ্রাফির ক্ষেত্রে। সহজবহনযোগ্য এই ট্রাইপড স্ট্যান্ডটি ওয়েইট ৩কেজি।

এই ট্রাইপড স্ট্যান্ডটির বাজার মূল্য ৫০০-৯০০ টাকার কাছাকাছি।

সর্বোপরি বলা যায় যারা মোবাইল ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য একটি Tripod Stand খুব দরকারি হয়ে দাঁড়ায়। বাজারে পাবেন নরমাল ব্র্যান্ড থেকে শুরু করে ভালো ব্র্যান্ডের বিভিন্ন কোয়ালিটির ট্রাইপড স্ট্যান্ড। সেখান থেকে পছন্দ করতে পারেন নিজের ট্রাইপড স্ট্যান্ডটিও। আর আমি তো বেস্ট কিছু ট্রাইপড স্ট্যান্ড সাজেস্ট করেও দিলাম তাই না। আর আপনার ফোনের টুকিটাকি বিষয় নিয়ে যাবতীয় আলোচনা করার জন্য পাবেন প্রিয়ফোন.কম কে। তাই সাথে থাকুন প্রিয়ফোন.কম এর। ভালো থাকুন ,সুস্থ থাকুন। আল্লাহ হাফেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here