gp

হরদম কথা বলা যাদের স্বভাব। সবসময় ভয়েস কলিং এ কানেক্টেড থাকতে চায় ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি মেম্বারদের সাথে তাদের জন্য গ্রামীনফোন সবসময় নতুন নতুন অফার নিয়ে আসে। হ্যাঁ বন্ধুরা , বাংলাদেশের ১নাম্বার নেটওয়ার্ক GP এবার কথাপাগল পাবলিকদের জন্য মিনিট প্যাকে আনলো এক নতুন চমক।

এবার মাত্র ১৯৯ টাকা দিয়ে ৩০ দিনের জন্য কিনতে পারবেন ৩৫০ মিনিট। কি বিশ্বাস করতে কষ্ট হচ্ছে? জানতাম দেশীয় মোবাইল অপারেটরের  এমন অফার যা অকল্পনীয় অনেকটাই।কিন্তু যখন ব্যাপারটা জিপি অফার তখনতো বিশ্বাস না করেও উপায় নেই। তাহলে ঝটপট অফারটি একটিভ করে নিন আপনার জিপি প্রিপেইড সিমটিতে।

যাদের জন্য এই অফারটি

এই অফারটি প্রযোজ্য হবে শুধুমাত্র জিপি প্রিপেইড কাস্টমারদের জন্য। তবে I-sim ,Flexiload সিম, Skitto sim এবং BPO সিমসমূহ এই অফারটির জন্য এলিজিবল আপাদত নয়।

ভ্যালিডিটি এবং যেসকল নম্বরে কল করার ক্ষেত্রে ব্যবহার করতে পারবে

এই অফারটির ভ্যালিডিটি থাকছে একটিভ করার দিন থেকে ৩০দিন। যা নিঃসন্দেহে একটি দীর্ঘমেয়াদের অফার বলা যায়। আর এই অফারটি একটিভ করে যে মিনিটগুলো পাওয়া যাবে সেগুলো সব অপারেটর অর্থাৎ যেকোনো লোকাল নম্বরে কল করে খরচ করা যাবে।

কিভাবে একটিভ করবেন অফারটি

সব চেয়ে বড় জানার বিষয় এই চমৎকার অফারটি কিভাবে একটিভ করতে পারবেন। খুব সহজ বিষয়টি। সিমটিতে ১৯৯টাকা রাখবেন এবং ডায়াল করবেন *১২১*৪০১৮#। তাহলেই অফারটি একটিভ হয়ে যাবে এবং ফিরতি এসএমএস এ অফারটি একটিভ হওয়ার বিষয়টি জানিয়ে দেয়া হবে। রিচার্জের মাধ্যমেও একটিভ করতে পারেন এই অফারটি।

ব্যালেন্স কিভাবে চেক করবেন

হ্যাঁ বন্ধুরা অফারটি নেবার পর বালান্সটি চেক করার জন্য ডায়াল করবেন *১২১*১*২# এই সিম্পল কোডটি। ডায়াল করার কিচ্ছুক্ষন পরেই ফিরতি এসএমএস এ জানিয়ে দেয়া হবে আপনার রিমেনিং মিনিট ব্যালেন্সটি।

তো ডিয়ার ফ্রেন্ডস আর দেরি কেন? যদি তুমি GP প্রিপেইড গ্রাহক হয়ে থাকো এবং উপরের টার্মস এন্ড কন্ডিশন অনুযায়ী এই অফারটি তোমার জন্য এলিজিবল হয়ে থাকে তবে ঝটপট একটিভ করে নাও এই আকর্ষণীয় অফারটি। মন খুলে কথা বলো তমার আপনজনদের সাথে দিন রাত ননস্টপ ভাবে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here