GP Offer

ইন্টারনেট ব্যাবহারকারী আপামর জনসাধারণের জন্য বাংলাদেশের ১নাম্বার নেটওয়ার্ক গ্রামীনফোন নিয়ে এলো কম টাকায় বেশি এমবির এক দারুন ইন্টারনেট অফার। যারা হন্নে হয়ে খুঁজছেন ইন্টারনেটের বেস্ট অফারটি বিভিন্ন অপারেটরের অফারগুলো এনালাইসিস করে তাদের বলবো আর খুঁজেখুজির কোনো কাজ নেই। কারণ মাত্র ৩৮ টাকাতে পাবেন এখন ২জিবি ইন্টারনেটের দারুন এই GP Offer টি।

সকল জিপি গ্রাহকেরা এই অফারটি পাচ্ছেন ২ দিন ভ্যালিডিটিতে। তো আর দেরি কেন ঝটপট নিয়ে নিন এই অফারটি এবং হরদম ব্রাউজিং চালিয়ে যান নিজের ইচ্ছা মতন। চলুন তবে আর একটু বিস্তারিতভাবে জেনে আসি এই অফারটি সম্পর্কে ।

GP Offer টি কি সবাই নিতে পারবে

হ্যাঁ যদি আপনি একজন গ্রামীনফোনের সম্মানিত গ্রাহক হয়ে থাকেন তবে আপনি অবশ্যই GP Offer টি নিতে পারবেন। গ্রামীনফোন মূলত প্রিপেইড,পোস্টপেইড বা অন্যান্য স্পেশাল প্যাকেজ এর  জন্য ভিন্ন ভিন্ন অফার বাজারে নিয়ে আসলেও এই অফারটি সব গ্রামীনফোন কাস্টমারের জন্য এভেইলেবল করেছে। তাহলে আপনি যদি একজন ইন্টারনেট ইউজার হন আর আপনার যদি একটি জিপি সিম থেকে থাকে তবে আপনি নিতে পারবেন এই অফারটি খুব সহজেই।

অফারটির প্রাইস এবং মেয়াদ

আপনি যদি কম রেটে বেশি এমবির ইন্টারনেট অফারের খোঁজ করেন তবে এটি আপনার জন্য একটি ভালো অফার হবে। মাত্র ৩৮ টাকাতে ২জিবির অফারটি নিতে পারবেন ২দিন মেয়াদের জন্য। যারা ভালোবাসেন  ইন্টারনেটের দুনিয়ায় পরে থাকতে কিংবা ভালোবাসেন সোশ্যাল নেটওয়ার্কে সব সময় কানেকশন রাখতে তাদের জন্য পারফেক্ট একটি অফার এটি ।

কিভাবে একটিভ করা যাবে অফারটি

ইন্টারনেট প্যাকটি একটিভ করা খুব সহজ জিপির অন্যান্য অফারগুলোর মতোই। জিপির প্রতিটি অফার নিতে হলে একটি USSD CODE রাখা হয়। এইক্ষেত্রেও একটি USSD CODE রাখা হয়েছে। অফারটি নিতে হলে আপনার জিপি  সিমটি থেকে ডায়াল করতে হবে *১২১*৩২৪২#। ডায়াল করার পর একটি ফিরতি এসএমএসে অফারটি একটিভ হবার ইনফরমেশন দিয়ে দেয়া হবে।

কিভাবে ইন্টারনেট ব্যালেন্সটি  চেক করবেন এবং কিভাবে ক্যানসেল করতে পারবেন অফারটি

ইন্টারনেট প্যাকটি কেনার পর এর ব্যালেন্স চেক করাটা একটি দরকারি বিষয় হয়ে দাঁড়ায়। সেক্ষেত্রে জিপির এই অফারটির ব্যালেন্স চেক করার জন্য একটি USSD CODE রাখা হয়েছে। এটি হলো *১২১*১*৪#। জাস্ট এ ডায়াল কোডটি ডায়াল করলেই ফিরতি এসএমএসে জানিয়ে দেয়া হবে আপনার রিমাইনিং ইন্টারনেট বালান্সটি। আর যদি অফারটি নেয়ার পর অফারটি ক্যানসেল করতে চান সেইজন্য আপনাকে ডায়াল করতে হবে *১২১*৩০৪১#।

Skitto সিম গ্রাহক কি এই অফারটি পাবে

আপনাদের অনেকের মনে প্রশ্ন জগতে পারে Skitto সিমকি এই অফারটির জন্য এলিজিবল কি না? মূলত Skitto গ্রামীণফোনের একটি কনসেপ্ট সিম হলেও এটির অফার গুলো সম্পূর্ণই আলাদা। তাই এই অফারটি Skitto সিমের জন্য এভেইলেবল না।

সর্বোপরি বলা যায় যারা কম টাকায় বেশি এমবি চাচ্ছেন তারা নিতেই পারেন এই লোভনীয় GP Offer টি । আশা করছি বাংলাদেশের ১নাম্বার নেটওয়ার্কের এই ইন্টারনেট প্যাকটি আপনাকে হতাশ করবে না। তাহলে যারা নেয়ার কথা ভাবছেন আর দেরি না করে লুফে নিন গ্রামীনফোনের এই চমৎকার অফারটি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here