Airtel offer
offer

আপনি কি কম রেটে কথা বলা যাবে এমন একটি অপারেটর খুঁজছেন? তবে দেশের অন্যতম নেটওয়ার্ক এয়ারটেল আপনাকে দিচ্ছে সেই সুযোগটি। হ্যাঁ বন্ধুরা , এয়ারটেলে ২৪ টাকা এবং ৬৬ টাকা রিচার্জ এ পেয়ে যাবেন মাত্র 1paisa /sec কথা বলার দারুন এই অফারটি । শুধু তাই নয় এই রিচার্জগুলোর সাথে পেয়ে যাবেন আকর্ষণীয় এমবি বোনাসটিও। তাহলে আর দেরি না করে এখন রিচার্জ করে লুফে নিন এয়ারটেলের দুর্দান্ত অফারটি এবং মেতে উঠুন কথা উৎসবে।

চলুন তবে জেনে নিই  কি কি থাকছে এই Offer টিতে। এবং জেনে নিই কিভাবে এই অফারটি তোমার এয়ারটেল সিমটিতে একটিভ করতে পারবেন।

কিভাবে একটিভ করা যাবে এই Offer টি

যারা অফারটি একটিভ করার কথা ভাবছেন বা যারা অলরেডি মনস্থির করে নিয়েছেন এই অফারটি একটিভ করবেন তাদের জন্য কিছু কথা। এই অফারটি একটিভ করা খুবই সহজ। আপনাকে জাস্ট আপনার এয়ারটেল সিমটিতে রিচার্জ করতে হবে ২৪ টাকা বা ৬৬ টাকা এর যেকোনো একটি এমাউন্ট।তবেই আপনার এয়ারটেল সিমটিতে একটিভ হয়ে যাবে 1paisa/sec কলরেটের  এই সাশ্রয়ী offer টি।

অফারটির মেয়াদ কতদিন থাকছে

রিচার্জের মাধ্যমে অফারটি একটিভ হয়ে যাওয়ার পর একটি নির্দিষ্ট মেয়াদ পর্যন্ত এই অফারটি ব্যবহার করা যাবে। এক্ষেত্রে ২৪ টাকা রিচার্জের মাধ্যমে অফারটি একটিভ করলে কলরেটটির মেয়াদ থাকবে ১৫ দিন এবং ৬৬টাকা রিচার্জের মাধ্যমে অফারটি একটিভ করলে কলরেটটির মেয়াদ থাকবে ৬০ দিন। অর্থাৎ,অফারটি একটিভ করে নিলে পরবর্তীতে এই মেয়াদের মধ্যে যেকোনো রিচার্জ করলেও আপনার সিমে অফারটির ক্যালরেটটি বহাল থাকবে।

আকর্ষণীয় ৪জি স্পেশাল এমবি বোনাস

রিচার্জের মাধ্যমে ক্যালরেটটি একটিভ করার সাথে সাথেই পেয়ে যাচ্ছেন আকর্ষণীয় এমবি বোনাস। হ্যাঁ বন্ধুরা ,সেক্ষেত্রে ৪জি স্পেশাল এমবি বোনাস পাচ্ছেন রিচার্জের মাধ্যমে পাওয়া ক্যালরেটটির সাথেই। ২৪ টাকা রিচার্জ করলে পাবেন ১৫দিনের জন্য ২৪ এমবি ইন্টারনেট বোনাস এবং ৬৬ টাকা রিচার্জ করলে পাবেন ৬০ দিনের জন্য ৬৬এমবি ইন্টারনেট বোনাস।

অফারটি কিভাবে ডিএক্টিভ করা যাবে

অফারটি আকর্ষণীয় হলেও অনেকের এই অফারটি ভালো নাও লাগতে পারে। যদি ভুলবশত রিচার্জের মাধ্যমে অফারটি অক্টেভে হয়েও যায় তবুও চিন্তার কোনো কারণ নেই। খুব সহজে একটি ছোট্ট ডায়াল কোড ডায়াল করেই ডিএক্টিভ করতে পারবেন এই অফারটি। জাস্ট আপনার মোবাইলটির ডায়াল অপশনে গিয়ে ডায়াল করবেন *১২১*৪০০০#। তাহলেই ডিএক্টিভেট হয়ে যাবে অফারটি আপনার এয়ারটেল সিমটি থেকে।

তাহলে বন্ধুরা , বাংলাদেশের অন্যতম স্মার্টফোন নেটওয়ার্ক এয়ারটেল নিয়ে আসলো সাশ্রয়ী কল রেটের এই দুর্দান্ত অফারটি। অফারটির সাথে যোগ হওয়া ৪জি স্পেশাল ডাটা বোনাসগুলো এই অফারটিকে করে তুলেছে আরো বেশি আকর্ষণীয়। তাহলে আর দেরি না করে ঝটপট রিচার্জ করে একটিভ করে নিন অফারটি তোমার এয়ারটেল সিমটিতে। তবে আজ এখানেই বিদায় নিচ্ছি। ফিরবো আবার নতুন কিছু নিয়ে। সবাই সুস্থ থাকুন ,ভালো থাকুন। আল্লাহ হাফেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here