Dhamaka

তুমি কি নিজেকে ব্যাস্ত রাখো ইন্টারনেটের দুনিয়াতে? তুমি অবশ্যই খুঁজছো এমন কোন ইন্টারনেট অফার যা তোমাকে দেবে বেশি মেয়াদের জন্য বেশি ইন্টারনেট সুবিধা এবং হতে হবে তোমার পকেট ফ্রেন্ডলিও। হ্যাঁ বন্ধুরা তোমার, আমার মতো ইন্টারনেট লাভারদের জন্য দেশের অন্যতম সেরা নেটওয়ার্ক এয়ারটেল নিয়ে এলো ৭ জিবি ইন্টারনেটের একটি Dhamaka অফার।

সব চেয়ে মজার বিষয় হলো ৭ জিবির এই অফারটি পাবে মাত্র ১৭৯ টাকা খরচ করেই। কি হলো তো একটা বেস্ট অফার এইটা এই মৌসুমের? তবে চলো বন্ধুরা দেখে নেয়া যাক অফারটি সম্পর্কিত খুঁটিনাটি বিষয়গুলো সম্পর্কে।

এই অফারটি কি সবাই নিতে পারবে

এয়ারটেলের এই অফারটি সবার জন্যে এভেইলেবল হবে। যারা বেশি মেয়াদের বেশি এমবির দারুন একটি অফার খুঁজছেন তাদের জন্য একটা বেস্ট অফার হবে এটি। এয়ারটেল থেকে ইতিমধ্যে জানানো হয়েছে এয়ারটেল প্রিপেইড এবং পোস্টপেইড সকল গ্রাহক যেকোনো সময় তাদের যেকোনো এয়ারটেল নাম্বার থেকে যতবার খুশি ততবার এই Dhamaka অফারটি নিতে পারবেন।

কিভাবে অফারটি নেয়া যাবে

এখন যারা অফারটি নিবার কথা ফিক্সড করেই ফেলেছেন তারা হয়তো জানতে চাচ্ছেন অফারটি ঠিক কিভাবে নেয়া পসিবল হবে। হ্যাঁ, বন্ধুরা সেই জন্য তো আমি এবং প্রিয়ফোন.কম আছিই। অফারটি নিতে হলে আপনাকে আপনার এয়ারটেল সিমটিতে ১৭৯ টাকা রেখে *১২১*১৭৯# এই USSD কোডটি ডায়াল করতে হবে।তাহলেই অফারটি একটিভ হয়ে যাবে আপনার এয়ারটেল সিমটিতে। আর তাছাড়াও আপনি আপনার এয়ারটেল সিমটিতে ১৭৯ টাকা রিচার্জ করেও অফারটি নিতে পারবেন।

অফারটি কি 4G এনাবল এবং অফারটি কতবার নেয়া যাবে

অফারটি মূলত 2G এবং 3G সিমটিতে একটিভ করা সম্ভব হবে। 4G সিমের জন্য আপাদত এই অফারটি প্রযোজ্য হবে না। আপনি যদি একজন এয়ারটেল সিম ইউজার হয়ে থাকেন তবে আপনি আপনার এয়ারটেল সিমটিতে এই দুর্দান্ত অফারটি যতবার খুশি ততবার একটিভ করতে পাবেন। সেইদিক থেকে দেখতে গেলে এটি একটি দারুন অফার বলাই যায়।

ব্যালেন্স কিভাবে চেক করবেন

ইন্টারনেট অফারটি একটিভ করার পরবর্তীতে অফারটি মেয়াদ এবং এমবি ব্যালেন্সটি দেখা একটি গুরুত্বপূর্ণ বিষয় হয়ে দাঁড়ায়। আমরা যারা ইন্টারনেট ইউজার অলওয়েজ ইন্টারনেট ব্যালেন্সটি চেক করতে গিয়ে অনেক সময়ই বিড়ম্বনার সম্মুখীন হই। কিন্তু এই দিক দিয়ে এয়ারটেলের এই অফারটি আপনাকে দিচ্ছে সহজ ব্যালেন্স চেকিং এর সুবিধা। জাস্ট আপনাকে ডায়াল করতে হবে *৮৪৪৪*৮৮# এই ডায়াল কোডটি। এই সহজ ডায়াল কোডটি ডায়াল করেই জেনে নিতে পারবেন আপনার ইন্টারনেট ব্যালেন্সের সার্বিক অবস্থাটি।

তাহলে বন্ধুরা আর দেরি কেন? যারা হরদম ইন্টারনেটের দুনিয়াতে চোষে বেড়াতে ভালোবাসো এখনই নিয়ে নাও এয়ারটেলের এই চরম এবং গরম অফারটি। যা তোমার-আমার এবং সবার জন্য একটি Dhamaka অফার বললে ভুল হবে না। এখন তবে এই পর্যন্তই। ফিরে আসবো নতুন কিছু নিয়ে আমার পরবর্তী লিখাটিতে। সবাই সুস্থ থাকুন,ভালো থাকুন। আল্লাহ হাফেজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here